স্বেচ্ছাসেবী সংগঠন অর্পণ ফাউন্ডেশন এর উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত “স্বাধীনতা কুইজ প্রতিযোগিতা ২০১৬” ও জাতীয় রক্তদাতা দিবস উপলক্ষ্যে আয়োজিত “ব্লাডফি কন্টেস্ট-২০১৬” এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গত (১২/০৫/১৭) ইং তারিখ রোজ শুক্রবার ঢাকার চাঁনখারপুল সংলগ্ন আফতাব রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সন্মানিত সভাপতি ইমন চৌধুরী, সধারণ সম্পাদক মাহমুদ নোমান, সিনিয়র সেচ্ছাসেবক নজরুল ইসলাম, সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য বৃন্দ এবং বিভিন্ন সংগঠনের সেচ্ছাসেবক বৃন্দ। অনুষ্ঠান যৌথভাবে উপস্থাপনা করে মাহমুদ নোমান ও মুস্তাকিম সায়মন।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয় এবং উপস্থিত সেচ্ছাসেবকদের মধ্যে পারস্পরিক পরিচয় পর্ব সম্পন্ন হয়। সংঠনের সাধারণ সম্পাদকের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান এগিয়ে যেতে থাকে এবং বিভিন্ন পর্যায়ের সেচ্ছাসেবকগন তাদের রক্তদানের অভিজ্ঞতা এবং সেচ্ছাসেবী কাজের অভিজ্ঞতা প্রকাশ করেন।

এক পর্যায়ে সংগঠনের বিগত দিনের কার্যক্রম নিয়ে স্মৃতিচারণ মূলক এবং সংগঠনের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এক জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ইমন চৌধুরী। তারপর অনুষ্ঠানকে প্রাণবন্ত করে বক্তব্য প্রদান করেন বিশিষ্ট সেচ্ছাসেবক নজরুল ইসলাম। তার বক্তব্যে সেচ্ছাসেবি কাজের ধরণ, তরুণদের অনুপ্রেরণা মূলক কথা, তার সেচ্ছাসেবী কাজের বিভিন্ন সময়ের অভিজ্ঞতা ফুটে উঠে।

এরপর সাধারণ সম্পাদক স্ব-স্ব ইভেন্টের পুরষ্কার বিজয়ীদের নাম ঘোষনা করেন এবং একে একে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। তারপর সভাপতির বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Share This :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *