নোয়াখালীতে স্বেচ্ছাসেবীদের ঈদ পুণর্মিলনী ও ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প সম্পন্ন

গত (০৯/০৭/২০১৬) নোয়খালীর মাইজদীতে “নোয়াখালী পৌর পার্কে” দেশের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাড ফর নোয়াখালী” এর উদ্যোগে এবং “অর্পণ ফাউন্ডেশন” এর সার্বিক সহযোগীতায় একটি ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়।

বৃষ্টি সিক্ত দিনেও অনেক প্রতিকূলতার মাঝেও ক্যাম্পটি সফলভাবে পরিচালিত হয়। ক্যাম্পে আগত সাধারণ মানুষকে সম্পূর্ণ বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ করা হয়।

দিনব্যাপী ক্যাম্পটি সকাল ৯টা থেকে বিকাল ৫:৩০ পর্যন্ত পরিচালিত হয়। ক্যাম্পে বৃহত্তর নোয়াখালী সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ২০জন এর অধিক স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করে। তার মধ্যে ঢাকা ও সিলেট থেকে আগত রহমত খান মনু, অভিজিৎ রায়, ফয়সাল খান ফয়সাল অন্যতম।

দিনব্যাপী ক্যাম্পে উপস্থিত ছিলেন Blood 4 Noakhali এর অন্যতম এডমিন “মোঃ কাউছার”, আব্দুল ওহাব সুজন, নাজমুল ইসলাম, সারোয়ার হোসেন, মাহফুজুর রহমান, ইয়াসিন, ফিরাজ, মো ডিপটি, মাসুদ রানা, তুষার সহ নোয়াখালীর বেশ কয়েকজন অন্যতম স্বেচ্ছাসেবক।
এছাড়া ক্যাম্পে উপস্থিত ছিলেন, “অর্পণ ফাউন্ডেশন” এর সভাপতি “ইমন চৌধুরী” সাধারণ সম্পাদক “মাহমুদ নোমান” স্বেচ্ছাসেবকদের মধ্যে ওমর ফেরদৌস, প্রমি মজুমদার, তানভীর সহ আরো অনেকে।

ক্যাম্পে আগত সাধারণ মানুষ স্বেচ্ছাসেবীদের এমন উদ্যোগের প্রশংসা করেন। এবং ভবিষ্যতে নোয়াখালী তে এ রকম আরো উদ্যোগ এর প্রত্যাশা ব্যাক্ত করেন। এছাড়া ব্লাড গ্রুপিং এর সময় বেশ কিছু তরুণ স্বেচ্ছায় রক্তদানে সম্মতি প্রকাশ করেন।

আয়োজিত স্বেচ্ছাসেবীদের মিলনমেলায় সকল স্বেচ্ছাসেবী একে অন্যের সহযোগী হিসেবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় নিয়ে প্রতিজ্ঞাবদ্ধ হন। দেশের মানুষ এর সেবায় নিজেদের প্রচেস্টায় স্বেচ্ছাসেবী কাজের ধারাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবাই কাজ করে যাবেন।

নোয়াখালীতে স্বেচ্ছাসেবীদের ঈদ পুণর্মিলনী ও ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প সম্পন্ন

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *